| |
               

মূল পাতা সারাদেশ বিএনপিরতো নেতৃত্বেরই ঠিক নেই : পানি সম্পদ উপমন্ত্রী


বিএনপিরতো নেতৃত্বেরই ঠিক নেই : পানি সম্পদ উপমন্ত্রী


রহমত নিউজ     17 July, 2023     05:08 AM    


পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপিরতো নেতৃত্বেরই ঠিক নেই। এতিমের টাকা মেরে খেয়ে সাজাপ্রাপ্ত হয়েও খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় বাসায় থাকতে পারছে। আর তারেক রহমান সাজাপ্রাপ্ত হয়ে বিদেশে পলাতক। বিএনপি ভুল রাজনীতির কারণে হতাশাগ্রস্ত। একারণে তারা বারবার বিভ্রান্তিমূলক কথা বলে যাচ্ছেন। 

রবিবার (১৬ জুলাই) শরীয়তপুরের সখিপুরের চরভাগায় বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য জোবায়দা হক অজন্তা।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, জনগণের আস্থা আছে এই সরকারের ওপর। আস্থা রাখবে আমাদের বর্তমান নির্বাচন কমিশনের ওপরও। নির্বাচন কমিশনকে দায়িত্ব দেয়া হয়েছে। তারা এ দায়িত্ব যথাযথ ও সততার সঙ্গে পালন করবে। আজ ১৬ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারান্তরীণ দিবস। ২০০৭ সালের এইদিন ভোরে ফখরুদ্দিন-মইনউদ্দিনের সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে গ্রেফতার করে। তিনি আদালতের গেটে দাঁড়িয়ে প্রায় ৩৬ মিনিটের অগ্নিঝরা বক্তৃতার মাধ্যমে তৎকালীন সরকারের হীন-রাজনৈতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ করেন। তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিনই বাংলাদেশে আসবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে এবং তিনি পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর শরিয়তপুর সদর